নিয়ম ও শর্তাবলী

ভূমিকা

ভিটাকেয়ার এ আপনাকে স্বাগতম! vitacare.com.bd থেকে কোনো পণ্য অর্ডার করার আগে নীচে বর্ণিত "নিয়ম ও শর্তাবলী" সমূহ পড়ুন। এই ওয়েবসাইট থেকে অর্ডার দেওয়ার মাধ্যমে আপনি নিচের শর্তাবলী মেনে চলার সম্মতি দিচ্ছেন। যদি এই শর্তাবলীর কোনো অংশের সাথে আপনি একমত না হন, অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট ব্যবহার করা থেকে বিরত থাকুন।

 

সংজ্ঞা

"আমরা" ও "আমাদের" শব্দদ্বয় vitacare.com.bd এর মালিকানা নিশ্চিত করছে। অর্থাত এই ওয়েবসাইটের কর্তৃত্ব কেবল ভিটাকেয়ার এর। "আপনি" ও "আপনারা" শব্দদ্বয়ের মাধ্যমে ওয়েবসাইটে প্রবেশকারী ও ব্যবহারকারীকে বোঝানো হচ্ছে। আর "পণ্য" শব্দের মাধ্যমে ওয়েবসাইটে বিক্রর উদ্দেশ্যে উপস্থাপিত সকল ধরনের ও সকল প্রকার পণ্যকে নির্দেশ করা হচ্ছে।  

 

ব্যবহারকারী হওয়ার পূর্বশর্ত

পণ্য ক্রয়ের জন্য আপনার বয়স কমপক্ষে ১৬ বছর হতে হবে। অন্যথায় পিতামাতা বা আইনি অভিভাবকের তত্ত্বাবধানে আপনি সাইটটি ব্যবহার করতে পারবেন। ওয়েবসাইটটি ব্যবহারের মাধ্যমে আপনি এই শর্তটি মেনে নিচ্ছেন ও পূরণের নিশ্চয়তা দিচ্ছেন।   

 

নিবন্ধন

ওয়েবসাইটের নির্দিষ্ট কিছু সুবিধা পাওয়ার জন্য আপনাকে একটি ব্যক্তিগত অ্যাকাউন্ট খুলতে হবে। এক্ষেত্রে সঠিক তথ্য প্রদানের মাধ্যমে আপনি ব্যক্তিগত অ্যাকাউন্টের তথ্য হালনাগাদ করার প্রতিশ্রুতি দিচ্ছেন। আমরা প্রদত্ত তথ্যের গোপনীয়তা রক্ষা করার নিশ্চয়তা দিচ্ছি। তবে ব্যক্তিগত অ্যাকাউন্ট এর অধীনে পরিচালিত সকল কার্যক্রমের দায়ভার সম্পূর্ণই আপনার নিজের।    

 

পণ্যের তথ্য

পণ্যের সঠিক বিবরণ এবং ছবি প্রদানের বিষয়ে আমরা সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ। তবে, প্রযুক্তিগত ত্রটির কারণে আমাদের তথ্যেও ভুল থাকতে পারে! ক্রয়ের পর কোনো পণ্যের তথ্য ও বিবরণের সঙ্গে মিল না পেলে অব্যবহৃত অবস্থায় পণ্যটি ফেরত দিন।   

 

মূল্য নির্ধারণ ও মূল্য পরিশোধ

  • মূল্য নির্ধারণ: বাংলাদেশি টাকার (BDT) মান অনুযায়ী সকল পণ্যের মূল্য তালিকাভুক্ত এবং প্রযোজ্য কর অন্তর্ভুক্ত। বিশেষ প্রয়োজনে পূর্ব নোটিশ ছাড়াই যে কোনো সময় আমরা যে কোনো পণ্যের মূল্য পরিবর্তন করার অধিকার সংরক্ষণ করি।
  • মূল্য পরিশোধ: আমরা মোবাইল ব্যাংকিং এবং ক্যাশ অন ডেলিভারি এর মাধ্যমে মূল্য পরিশোধের অর্থ গ্রহণ করি।

 

দ্রষ্টব্য: মূল্য পরিশোধের জন্য পছন্দের মাধ্যমটি বেছে নিন। প্রয়োজনীয় সকল তথ্য প্রদান করুন। অর্থ প্রদানের মাধ্যম নিশ্চিত করুন।   

 

অর্ডার গ্রহণ ও প্রত্যাখ্যান   

  • অর্ডার গ্রহণ: আপনার অর্ডারটি আমাদের কাছে পণ্য ক্রয়ের একটি প্রস্তাব। আমরা যে কোনো অর্ডার গ্রহণ বা প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করি। ইমেইল বা এসএমএসের মাধ্যমে অর্ডার নিশ্চিতকরণ বার্তা পাঠানো হবে।
  • অর্ডার বাতিল করতে চাইলে: অর্ডার দেওয়ার ১২ ঘণ্টার মধ্যে আপনি প্রস্তাবকৃত অর্ডারটি বাতিল করার আবেদন করতে পারবেন। অর্ডার বাতিল করার জন্য অনুগ্রহ করে আমাদের গ্রাহক পরিষেবা দলের সাথে যোগাযোগ করুন।
  • কেন আমরা অর্ডার বাতিল করি: পণ্যের অপর্যাপ্ততা, মূল্য নির্ধারণ, ডেলিভারি সংক্রান্ত জটিলতা, পণ্যের তথ্যে ত্রুটি অথবা প্রতারণামূলক কোনো কার্যকলাপ পরিলক্ষিত হলে আমরা যে কোনো অর্ডার বাতিল করার অধিকার রাখি।         

 

দেশব্যাপী ফ্রি ডেলিভারি

বাংলাদেশের ৮ বিভাগের সকল জেলা, উপজেলা, ইউনিয়ন, এমনকি গ্রাম পর্যায়েও আমরা সম্পূর্ণ বিনামূল্যে অর্ডারকৃত পণ্য পৌঁছে দেই। নির্দিষ্ট কোনো অ্যামাউন্ট নয়; যে কোনো একটি পণ্য অর্ডার করলেই আপনি পেয়ে যাবেন ফ্রি ডেলিভারি সার্ভিস।  

 

ডেলিভারি সময়সীমা

  • ঢাকা (সিটি কর্পোরেশন): ২-৩ কর্মদিবস  
  • ঢাকার বাইরে (বিভাগীয় শহর): ৩-৫ কর্মদিবস
  • উপজেলা, ইউনিয়ন ও গ্রাম: ৫-৭ কর্মদিবস (কম/বেশি হতে পারে, আবহাওয়া ও পরিবহন ব্যবস্থাপনার উপর নির্ভরশীল)
  • ব্যক্তিগতভাবে সংগ্রহের সুযোগ: জরুরি প্রয়োজনে কোনো ক্রেতা vitacare.com.bd কর্তৃক নির্ধারিত সময়সীমার আগেই পণ্য পেতে চাইলে ব্যক্তিগত উদ্যোগে স্থানীয় কুরিয়ার সার্ভিসের মাধ্যমেও পণ্য সংগ্রহ করতে পারবেন। সেক্ষেত্রে পণ্য পরিবহনকালীন সম্ভাব্য যে কোনো ক্ষয়ক্ষতি ও কুরিয়ার সার্ভিস চার্জ vitacare.com.bd বহন করবে না।    

 

দ্রষ্টব্য: রাষ্ট্রীয় উৎসব উপলক্ষ্যে দীর্ঘ ছুটি ও বিশেষ কোনো প্রচারণা চলমান থাকলে ডেলিভারি সময়সীমা কম বা বেশি হতে পারে।    

ফ্রি ডেলিভারি সেবার সুবিধা  

  • লুকানো কোনো খরচ নেই: নির্দিষ্ট ছাড়সহ প্রতিটি পণ্যের মূল্য পূর্বনির্ধারিত। ডেলিভারির জন্যও কোনো টাকা নেওয়া হয় না।
  • হোম ডেলিভারি: অর্ডার কনফারমেশন এসএমএস বা ইমেইল পাওয়ার ৫-৮ ঘণ্টার মধ্যে ডেলিভারি পৌঁছে যাবে ঘরের দরজায়।    
  • ট্র্যাকিং ব্যবস্থা: অর্ডার প্রসেসিং থেকে ডেলিভারি পর্যন্ত প্রতিটি ধাপের রিয়েল-টাইম ট্রাকিং সুবিধা আপনাকে নিশ্চিন্ত রাখবে।
  • নিরাপদ পরিবহন: স্বাস্থ্যবিধি ও সুরক্ষা প্রোটোকল মেনেই সব ধরনের পণ্য পরিবহন করা হয়। এ বিষয়ে আমরা সর্বোচ্চ সচেতন।

 

কিভাবে অর্ডার করবেন

  • vitacare.com.bd ব্রাউজ করুন। পছন্দের পণ্যটি কার্টে যোগ করুন: এভাবে আপনার প্রয়োজনীয় পণ্য নির্বাচন করুন।
  • কোন জায়গা থেকে ডেলিভারি পেতে চান, ঠিকানাটি লিখুন। অন্যান্য প্রয়োজনীয় তথ্য প্রবেশ করান। চেক আউট সম্পন্ন করুন।

 

সহযোগিতা নিন   

ওয়েবসাইট থেকে পণ্য নির্বাচন, অর্ডার ও ডেলিভারি বিষয়ে যে কোনো প্রশ্নের উত্তর পেতে আমাদের গ্রাহক পরিসেবা দলের সঙ্গে কথা বলুন।

  • ২৪ ঘণ্টা, সপ্তাহের ৭ দিনই আমরা প্রস্তুত।
  • 📞 +৮৮০১৭৬৬৬৬৫৬৪১ | +৮৮০১৩৩২৫৪৯৮৩৬ | +৮৮০১৩৩২৫৪৯৮৪০
  • ✉️ info@vitacare.com.bd

 

রিটার্ন ও রিফান্ড

আপনার কেনাকাটার অভিজ্ঞতাকে উদ্বেগমুক্ত ও সহজ করতে আমরা একটি স্বচ্ছ ও ঝামেলামুক্ত রিটার্ন ও রিফান্ড নীতি তৈরি করেছি।

 

পণ্য ফেরতের শর্তাবলী

  • ভুল পণ্য: অর্ডারকৃত পণ্যের পরিবর্তে যদি আপনি অন্য কোনো পণ্য ডেলিভারি পান (প্রমাণ হিসেবে ইনভয়েসের কপি দেখান)।      
  • ক্ষতিগ্রস্ত পণ্য: অর্ডারকৃত পণ্যটি যদি ভাঙা বা ত্রুটিপূর্ণ অবস্থায় আপনার কাছে আসে, তাহলে আপনি সেটি ফেরত পাঠাতে পারবেন।
  • মেয়াদোত্তীর্ণ পণ্য: ডেলিভারি পাওয়ার পর যদি দেখেন, আপনার পণ্যটি মেয়াদোত্তীর্ণ। তাহলে অবশ্যেই সিটি ফেরতযোগ্য হবে।
  • সিদ্ধান্ত বদল: অর্ডারকৃত পণ্য পাওয়ার পর যদি আপনি মন পরিবর্তন করেন এবং অন্য কোনো পণ্য নেওয়ার আগ্রহ প্রকাশ করেন। তাহলে অব্যবহৃত অবস্থায়, পণ্যটি না খুলে দ্রুত আমাদের কাস্টমার সার্ভিস টিমের সঙ্গে যোগাযোগ করুন।

 

দ্রষ্টব্য: বিশেষ কারণ ছাড়া সাধারণত বিক্রিত কোনো পণ্য ফেরত নেওয়া হয় না। তাই প্রতিবার অর্ডার প্লেস করার সময় নিশ্চিত হউন।      

 

আবেদনের সময়সীমা

পণ্য পাওয়ার ৩ দিনের মধ্যে পণ্য ফেরতের আবেদন করুন। ৩ দিন পর, ত্রুটিপূর্ণ ও মেয়াদোত্তীর্ণ পণ্য ব্যতীত ফেরত আবেদন গ্রহন করা হবে না।      

 

পণ্য ফেরতযোগ্য হওয়ার শর্তাবলী

  • ফেরত আবেদনের জন্য পণ্যটিকে অব্যবহৃত ও পুনরায় বিক্রিযোগ্য অবস্থায় থাকবে।  
  • পণ্যের প্যাকেজিং অবশ্যই ত্রুটিমুক্ত থাকবে, খোলা যাবে না।
  • ইনভয়েস/মূল চালান বা ক্রয়ের প্রমাণপত্র দেখাতে হবে।
  • পণ্য বদলে নেওয়ার জন্য পণ্যটি পুনরায় বিক্রিযোগ্য অবস্থায় থাকতে হবে। এক্ষেত্রে ফ্রি ডেলিভারির শর্ত প্রজোয্য হবে না।   

 

কিভাবে ফেরত পাঠানোর আবেদন করবেন

  • কাস্টমার সাপোর্ট টিমের সঙ্গে যোগাযোগ করুন: অর্ডার নম্বর ও পণ্য ফেরতের কারণ উল্লেখ করে মোবাইল ফোন, ইমেইল, লাইভ চ্যাট, ম্যাসেঞ্জার অথবা হোয়াটসঅ্যাপের মাধ্যমে আমাদের কাস্টমার সাপোর্ট টিমের সঙ্গে যোগাযোগ করুন।
  • যাচাইকরণ এবং অনুমোদন: আমাদের কাস্টমার সাপোর্ট টিম আবেদন যাচাই করবেন। ফেরত প্রক্রিয়ার ধাপগুলো আপনাকে জানাবেন।
  • পুনরায় ফ্রি ডেলিভারি সুবিধা: ত্রুটিপূর্ণ, মেয়াদোত্তীর্ণ ও ভুল পণ্য প্রেরণ ব্যতীত দ্বিতীয় বার ফ্রি ডেলিভারি সুবিধা দেওয়া হয় না।  

 

যে সকল কারণে পণ্য ফেরত নেওয়া হবে না    

  • ব্যবহৃত ও পুনরায় বিক্রির অযোগ্য পণ্য।  
  • কেনো কারণে পণ্যের প্যাকেজিং ক্ষতিগ্রস্থ হলে বা প্যাকেট খোলা থাকলে।
  • প্রচারমূলক অফারের মাধ্যমে বিক্রিত পণ্য।

পণ্য বদল অথবা রিফান্ড

  • পণ্য পর্যবেক্ষণ: ফেরত পাঠানো পণ্যটি পর্যবেক্ষণ শেষে আপনার পছন্দ অনুযায়ী পণ্য বদল অথবা রিফান্ড গ্রহন করতে পারবেন।
  • রিফান্ড পদ্ধতি: মূল পেমেন্ট পদ্ধতি অনুযায়ী আপনার অর্থ রিফান্ড করা হবে। মাধ্যম— বিকাশ, নগদ, কার্ড অথবা স্টোর ক্রেডিট।
  • রিফান্ড সময়সীমা: আবেদনকৃত পণ্যের পর্যবেক্ষণ শেষে ৫ থেকে ৭ কার্যদিবসের মধ্যে রিফান্ড বা রিপ্লেসমেন্ট প্রক্রিয়া সম্পন্ন হবে।

 

জেনে রাখুন

  • কারণ ও আবেদন ছাড়া রিফান্ড বা বদলের উদ্দেশ্যে পাঠানো কোনো পণ্য গ্রহন করা হয় না।
  • উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের পণ্য বদল, ফেরত ও রিফান্ড প্রক্রিয়া সম্পন্ন হওয়ার জন্য সর্বোচ্চ ১০-১৫ দিন সময় লাগতে পারে।
  • জেলা ও বিভাগীয় শহর পর্যায়ের পণ্য বদল, ফেরত ও রিফান্ড প্রক্রিয়া সম্পন্ন হওয়ার জন্য সর্বোচ্চ ৭-১০ দিন সময় লাগতে পারে।
  • উপরে উল্লেখিত মানদণ্ড ও শর্তসমূহ পূরণ করতে ব্যর্থ হলে পণ্য বদল, ফেরত অথবা রিফান্ডের আবেদন গ্রহনযোগ্য হবে না।

 

সহযোগিতা নিন   

পণ্য বদল, ফেরত ও রিফান্ড আবেদন বিষয়ে যে কোনো প্রশ্নের উত্তর পেতে আমাদের গ্রাহক পরিসেবা দলের সঙ্গে কথা বলুন।

  • ২৪ ঘণ্টা, সপ্তাহের ৭ দিনই আমরা প্রস্তুত।
  • 📞 +৮৮০১৭৬৬৬৬৫৬৪১ | +৮৮০১৩৩২৫৪৯৮৩৬ | +৮৮০১৩৩২৫৪৯৮৪০
  • ✉️ info@vitacare.com.bd

 

২৪/৭ গ্রাহক সহায়তা

সার্ক্ষণিক তথ্য সহায়তা প্রদানের জন্য ২৪ ঘণ্টা, সপ্তাহের ৭ দিনই আমরা প্রস্তুত। vitacare.com.bd থেকে পণ্য নির্বাচন, অর্ডার, ডেলিভারি, পণ্য বদল, ফেরত, রিফান্ডসহ যে কোনো প্রশ্নের উত্তর পেতে আমাদের গ্রাহক পরিসেবা দলের সঙ্গে যোগাযোগ করুন। আমাদের দক্ষ ও বিচক্ষণ গ্রাহক সহায়তা দল প্রতিটি পদক্ষেপে আপনাকে সহায়তা করার জন্য সর্বদা নিবেদিতপ্রাণ।

 

মাল্টিচ্যানেলের মাধ্যমে সেবা প্রদান

  • কল সেন্টার সেবা: তাৎক্ষণিক তথ্য সহযোগিতা পেতে আমাদের বন্ধুত্বপূর্ণ গ্রাহক পরিসেবা দলের সঙ্গে সরাসরি কথা বলুন।
  • লাইভ চ্যাট: যে কোনো প্রয়োজনে ওয়েবসাইটের মাধ্যমে লাইভ চ্যাট ব্যবহার করেও আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন।
  • ইমেইল সেবা: info@vitacare.com.bd ঠিকানায় আপনার প্রশ্ন ও মতামত পাঠান– কয়েক ঘন্টার মধ্যেই উত্তর পেয়ে যাবেন।
  • হোয়াটসঅ্যাপ ও ম্যাজেঞ্জার: দ্রুত ও তাৎক্ষণিক উত্তরের জন্য আমাদের অফিসিয়াল সোশ্যাল চ্যানেলেও মেসেজ পাঠাতে পারেন।

 

অর্ডার প্লেসমেন্ট সাপোর্ট   

ওয়েবসাইট ব্রাউজ করুন। পছন্দের পণ্য কার্টে যোগ করুন। চেক আউট করার সময় আপনার কর্টে যোগ করা পণ্যগুলো মিলিয়ে দেখুন। অর্ডারটি ট্র্যাক করুন। ডেলিভারির ধাপগুলো সম্পর্কে নিশ্চিত হউন। ফ্রি ডেলিভারির পাওয়ার জন্য প্রয়োজনীয় তথ্য হলনাগাদ করুন। অর্ডার প্লেস করার সময় কোনো সমস্যা হলে তাৎক্ষণিক রিপোর্ট করুন—সমাধান পেয়ে যাবেন।  

 

পণ্য অনুসন্ধান সাপোর্ট

vitacare.com.bd থেকে চাহিদা অনুযায়ী পণ্য খুঁজে পেতে কাস্টমার সাপোর্ট টিমের সহযোগিতা নিন। কী ধরনের পণ্য খুঁজছেন, তা জানান। আমাদের কাস্টমার সাপোর্ট টিম পণ্য-সম্পর্কিত সকল প্রশ্নের উত্তর দেওয়ার জন্য বিশেষভাবে প্রশিক্ষিত।

 

রিটার্ন, রিফান্ড ও রিপ্লেসমেন্ট সাপোর্ট

ডেলিভারিকৃত পণ্য বদল, ফেরত ও রিফান্ড বিষয়ে যে কোনো প্রশ্নের উত্তর পেতে আমাদের গ্রাহক পরিসেবা দলের সঙ্গে যোগাযোগ করুন। আমাদের দক্ষ ও বিচক্ষণ গ্রাহক সহায়তা দল প্রতিটি পদক্ষেপে আপনাকে সহায়তা করার জন্য সর্বদা নিবেদিতপ্রাণ।

 

কেন আমাদের সহযোগিতা নেবেন?

  • দ্রুত প্রতিক্রিয়া: আমাদের দক্ষ ও বিচক্ষণ গ্রাহক সহায়তা দল নূন্যতম ৩০ মিনিটের মধ্যে আপনার প্রশ্নের উত্তর দেওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।
  • প্রকৃত মানুষ, প্রকৃত সাহায্য: ব্যবহারকারীর প্রয়োজন ও পরিস্থিতি অনুযায়ী আমরা দ্রুততম সময়ের মধ্যেই সব ধরনের তথ্য সহায়তা দিই। আমরা পূর্বনির্ধারিত কিংবা স্বয়ংক্রিয় উপায়ে প্রশ্নের উত্তর বা পরামর্শ প্রদান করি না।
  • পণ্য সম্পর্কে সঠিক ধারণা: ওয়েবসাইটে উপস্থাপিত যে কোনো পণ্যের বিস্তারিত ও নির্ভরযোগ্য তথ্য প্রদানের জন্য আমরা নিবেদিতপ্রাণ।     

সহযোগিতা নিন  

কল সেন্টার, ইমেল, সোশ্যাল মিডিয়া অথবা ওয়েবসাইটের লাইভ চ্যাটের মাধ্যমে সরাসরি আমাদের সঙ্গে যোগাযোগ করুন। যে কোনো প্রশ্নের উত্তর ও পরামর্শ সহায়তা প্রদানের জন্য আমাদের গ্রাহক সহায়তা দল ২৪ ঘণ্টা, সপ্তাহের ৭ দিনই সদা প্রস্তুত।     

  • 📞 +৮৮০১৭৬৬৬৬৫৬৪১ | +৮৮০১৩৩২৫৪৯৮৩৬ | +৮৮০১৩৩২৫৪৯৮৪০
  • ✉️ info@vitacare.com.bd

 

ঠিকানা

হেড অফিস

৪৫ সাইহাম স্কাই ভিউ টাওয়ার, ১২ তলা

১৯৫ শহীদ সৈয়দ নজরুল ইসলাম সরণি, বিজয় নগর

ঢাকা- ১০০০

বাংলাদেশ

 

ওয়েবসাইট ব্যবহারের সতর্কতা   

  • আইন লঙ্ঘন করবেন না: বেআইনি, অবৈধ বা ক্ষতিকারক কোনো উদ্দেশ্য নিয়ে আমাদের ওয়েবসাইটটি ব্যবহার করবেন না।
  • নীতি ও শর্তাবলী মেনে চলুন: নীতি ও শর্তাবলী মেনে সাইটটি ব্যবহার করুন। নীতি ও শর্তাবলী পরিপন্থী কোনো কাজ করবেন না।  
  • প্রযুক্তিগত ক্ষতি করবেন না: সার্ভার হ্যাক করার চেষ্টা করবেন না। সার্ভারে কৃত্রিম লোড সৃষ্টি করে সেবা কার্যক্রম বিঘ্নিত করবেন না।
  • কনেন্ট ব্যবহার করা যাবে না: অনুমতি ছাড়া আমাদের সাইট ও সেশ্যাল চ্যানেলে প্রকাশিত তথ্য ও ছবি ব্যবহার করবেন না।    
  • গুজব ছড়াবেন না: সাইটটি ব্যবহার করে কোনো প্রকার গুজব ছড়াবেন না। ব্যবসায়িক স্বার্থ ক্ষতিগ্রস্থ করার চেষ্টা করবেন না।    

 

গোপনীয়তার শর্তাবলী  

আপনার গোপনীয়তা রক্ষা করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। ওয়েবসাইটটির ব্যবহারকারী হিসেবে আপনি যে সমস্ত তথ্য দিচ্ছেন, সর্বাবস্থায় তা গোপন থাকবে। ক্রেতাবান্ধব ও হ্যাসেল ফ্রি সেবা প্রদানের লক্ষ্যে আমরা গ্রাহকের ব্যক্তিগত কিছু তথ্য সংগ্রহ, সংরক্ষণ ও ব্যবহার করি। কি উপায়ে, কোন মাধ্যমে আমরা তথ্যগুলো সংগ্রহ করি এবং কখন তা ব্যবহার করি; জেনে নিন।

 

যেসব তথ্য সংগ্রহে থাকে

  • ব্যক্তিগত তথ্য: নাম, ফোন নম্বর, ইমেইল, ডেলিভারি ঠিকানা ও মূল্য পরিশোধ মাধ্যম
  • নিবন্ধন তথ্য: লগইন অ্যকাউন্ট নিবন্ধন তথ্য, অর্ডার ইতিহাস ও আগ্রহের তালিকা   
  • ডিভাইস এবং ব্রাউজিং ডেটা: আইপি ঠিকানা, ব্রাউজারের ধরণ, কুকিজ ও পরিদর্শন ইতিহাস
  • যোগাযোগ মাধ্যম: ইমেইল, বার্তা ও কল লগ

 

যে কাজে আপনার তথ্য ব্যবহৃত হবে

  • অর্ডার প্রক্রিয়া ও ডেলিভারি সম্পন্ন করার জন্য।
  • কেনাকাটার প্রতিটি পদক্ষেপ ব্যক্তিগত ও হ্যাসেল ফ্রি রাখার জন্য।
  • গ্রাহক সহায়তা প্রদানের জন্য।
  • অর্ডার আপডেট, নিউজলেটার ও প্রচারমূলক তথ্য পাঠানোর জন্য।
  • লেনদেন স্বচ্ছ করার জন্য।
  • ওয়েবসাইটের মাধ্যমে স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া দেওয়ার জন্য।  

 

ডেটা সুরক্ষা ও নিরাপত্তা

ব্যবহারকারীর ডেটা সুরক্ষিত রাখতে আমাদের রয়েছে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা। যে সকল মাধ্যমে গ্রহকের ডেটার নিরাপত্তা প্রদান করা হয়:     

  • এনক্রিপ্টেড ডেটা ট্রান্সমিশন (SSL)
  • নিরাপদ পেমেন্ট গেটওয়ে
  • অনুমোদিত কর্মীদের জন্যও ডেটা ব্যবহারের সুযোগ সীমাবদ্ধ
  • নিরাপদ চেকআউট সিস্টেম

 

ডেটা ব্যবহারের ক্ষেত্র

আমরা কখনোই কোনো গ্রহক/ব্যবহারকারীর তথ্য বিক্রি করি না। তবে, প্রয়োজন অনুযায়ী নির্দিষ্ট মাধ্যমে সীমিত তথ্য ব্যবহার করি:   

  • কুরিয়ার পরিষেবা প্রদানের প্রয়োজনে
  • পেমেন্ট পরিষেবা প্রদানকারী প্রতিষ্ঠানের মাধ্যমে লেনদেন প্রক্রিয়া সম্পন্ন করার উদ্দেশ্যে
  • আইন প্রয়োগকারী সংস্থার প্রয়োজনে
  • পণ্যের প্রচারমূলক তথ্য প্রচারের উদ্দেশ্যে
  • গ্রাহক তথ্য বিশ্লেষণের স্বার্থে

 

তথ্য সংরক্ষণ

সাধারণত, ৬ মাসের বেশি কোনো তথ্যই সংরক্ষিত থাকে না। তবে, নিয়মিত ব্যবহারকারীর ক্ষেত্রে তথ্য সংরক্ষণের সময়সীমা ওয়েবসাইট ব্যবহারের ওপর নির্ভর করবে। এছাড়া কোনো আইনি প্রয়োজন থাকলে তথ্য সংরক্ষণের সময়সীমা দীর্ঘ হতে পারে।     

ব্যবহারকারীর তথ্য অধিকার  

  • তথ্য নিবন্ধনের স্বাধীনতা
  • তথ্য দেখার অধিকার
  • তথ্য সংশোধন বা মুছে ফেলার অধিকার
  • পণ্য সম্পর্কিত প্রচারমূলক তথ্য বন্ধ ও প্রাপ্তির অধিকার
  • মতামত ও মন্তব্য প্রদানের অধিকার

 

আমাদের সীমাবদ্ধতা

Vitacare.com.bd, দ্রুত চলমান মোড়কজাত ভোগ্যপণ্যপণ্য বিক্রয়ের একটি নির্ভরযোগ্য অনলাইন প্রতিষ্ঠান। আমরা বাংলাদেশী আইন দ্বারা অনুমোদিত।

আমরা শুধুমাত্র পণ্য-সম্পর্কিত সমস্যার সমাধান দেই। কোনো কারণে ক্ষতিগ্রস্থ, মেয়াদোত্তীর্ণ বা ভুল পণ্য ডেলিভারি হয়ে থাকলে আমরা সেটি ফেরত নেই বা বদলে দেই। গ্রাহকের চাহিদা অনুযায়ী প্রয়োজনে ক্রয়মূল্যের সমপরিমাণ অর্থ পরিশোধ করে দেই। এছাড়া আমাদের পণ্য ব্যবহার করার কারণে কোনো ধরনের স্বাস্থ্য ঝুঁকি দেখা দিলে বাংলাদেশের আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা যাবে। এর বাইরে অপ্রত্যাশিত কোনো ঘটনার জন্য Vitacare.com.bd এর কোনো দায়বদ্ধতা থাকবে না।  

 

ক্ষতিপূরণ (কিছু ভুল হলে আপনার দায়িত্ব)

ওয়েবসাইট ব্রাউজিংয়ের মাধ্যমে সংঘটিত সকল প্রকার কর্মকাণ্ডের দায়ভার সম্পূর্ণই আপনার। Vitacare.com.bd, ওয়েবসাইটটি ব্যবহার করার সময় আপনার কোনো পদক্ষেপের কারণে (শর্তাবলী ও নিয়ম না মানলে, রাষ্ট্র স্বীকৃত কোনো আইন লঙ্ঘন করলে) কোনোভাবে আমরা (Vitacare.com.bd এ কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারী অংশীজন, এজন্টগণ) ও আমাদের ব্যবসায়িক কার্যক্রম ক্ষতিগ্রস্থ হলে আপনি যে কোনো আইনি দাবি, ক্ষতিপূরণ, জরিমানা বা অন্যান্য খরচ দিতে বাধ্য থাকবেন।         

 

আইন ও এখতিয়ার

বাংলাদেশি আইন অনুযায়ী Vitacare.com.bd এর ব্যবসায়িক কার্যক্রম নিয়ন্ত্রিত ও পরিচালিত হয়। সুনির্দিষ্ট আইনের অধীনে Vitacare.com.bd বিচারিক কার্যক্রমের আওতাভুক্ত। উপযুক্ত তথ্য-প্রমাণ সাপেক্ষে Vitacare.com.bd এর বিরুদ্ধে উত্থাপিত যে কোনো অভিযোগ ও দাবীর মীমাংসা ও সামাধান বাংলাদেশের প্রচলিত আইন ও বিচার ব্যবস্থা অনুযায়ী পরিচালিত হবে।    

 

নিয়ম ও শর্তাবলীর পরিবর্তন

আমরা যে কোনো সময়, যে কোনো কারণে উল্লেখিত শর্তাবলীর যে কোনো অংশ কিংবা সম্পূর্ণ অংশ পরিবর্তন করার অধিকার সংরক্ষণ করি। ওয়েবসাইট ব্যবহারের নিয়ম ও শর্তাবলীর কোনো অংশে পরিবর্তন আনা হলে পরিবর্তিত নিয়ম ও শর্তাবলী কার্যকর হওয়ার তারিখসহ এখানে সংযোজিত হবে। প্রত্যাশা রাখি, সংজোযিত অথবা নতুন নিয়ম ও শর্তাবলীর প্রতিও আপনি সমানভাবে শ্রদ্ধাশীল থাকবেন। পূর্বের মতোই পরিবর্তিত নিয়ম ও শর্তাবলী মেনে ওয়েবসাইটের ব্যবহার অব্যাহত রাখবেন।   

 

কপিরাইট

Vitacare.com.bd— ওয়েবসাইট এ যা কিছু দেখবেন— যেমন: লেখা, ছবি, পণ্যের বিবরণ, ভিডিও, গ্রাফিক্স ও লোগো— এসবের স্বত্তাধিকারী একমাত্র Vitacare.com.bd। অর্থাই এই ওয়েবসাইটের সমস্ত কন্টেন্টের ওপর আমাদের পূর্ণ আইনি অধিকার রয়েছে।

 

ব্যবহারকারীর সীমাবদ্ধতা

  • ওয়েবসাইটের নকশা ব্যবহার করতে পারবেন না। ওয়েবসাইট এ প্রকাশিত কোনো কন্টেন্ট কপি বা ডাউনলোড করা যাবে না।
  • ওয়েবসাইট এ প্রকাশিত কোনো ছবি, ভিডিও বা টেক্সট ব্যক্তিগত প্রচার উপকরণ হিসেবে ব্যবহার করা যাবে না।
  • ওয়েবসাইট এ প্রকাশিত কোনো কন্টেন্ট অন্য কোথাও (অনলাইন বা অফলাইনে) শেয়ার বা পুনরায় পোস্ট করতে পারবেন না।
  • ওয়েবসাইটে এ প্রকাশিত কোনো কন্টেন্টের বিশেষ কোনো অংশের পুনরুৎপাদন, প্রদর্শন বা বিক্রি সম্পূর্ণভাবে নিষিদ্ধ।
  • ব্যবহারকারী কর্তৃক প্রকাশিত কোনো মতামত, মন্তব্য বা রিভিউ প্রচারণামূলক কোনো কাজে ব্যবহার করা যাবে না।
  • লিখিত অনুমতি ছাড়া প্রকাশিত যে কোনো বুদ্ধিবৃত্তিক সম্পত্তির আংশিক অথবা পূর্ণ ব্যবহার অপরাধ বলে গণ্য হবে।

 

ওয়েবসাইটটি কপিরাইট ও বুদ্ধিবৃত্তিক সম্পত্তি আইন দ্বারা সুরক্ষিত। অনুমতি ছাড়া কোনো কিছু ব্যবহার করলে আইনি ব্যবস্থার আওতাভুক্ত হবেন।