FAQs
১. আমি কীভাবে অর্ডার করব?
প্রথমে পণ্যটি Add to Cart করতে হবে। তারপর কার্ট থেকে প্রয়োজনীয় সব তথ্য পূরণ করে অর্ডার কনফার্ম করতে হবে।
২. ডেলিভারি কত দিনের মধ্যে পাওয়া যাবে?
ঢাকার ভিতরে সর্বোচ্চ ৩ কর্মদিবস এবং ঢাকার বাইরে সর্বোচ্চ ৭ কর্মদিবস সময় লাগে।
তবে পণ্যের স্টক পরিস্থিতির উপর ভিত্তি করে কখনো কখনো ডেলিভারিতে দেরি হতে পারে।
৩. ডেলিভারি চার্জ কত?
Vitacare-এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে অর্ডার করলে ডেলিভারি চার্জ সম্পূর্ণ ফ্রি।
৪. পেমেন্ট কিভাবে করব?
বর্তমানে আমরা শুধুমাত্র Cash on Delivery (COD) সেবা দিচ্ছি।
পণ্য হাতে পাওয়ার পর মূল্য পরিশোধ করবেন।
৫. আমি কি অর্ডার বাতিল করতে পারব?
হ্যাঁ, পণ্যের মূল্য পরিশোধের আগ পর্যন্ত আপনি যেকোনো সময় অর্ডার বাতিল করতে পারবেন।
৬. রিটার্ন কিভাবে করব?
ডেলিভারির সময়ই পণ্য চেক করতে হবে।
পণ্য গ্রহণের পর কোনো অভিযোগ গ্রহণযোগ্য হবে না।
ভুল পণ্য, ক্ষতিগ্রস্ত পণ্য, বা মেয়াদোত্তীর্ণ পণ্যের ক্ষেত্রে রিটার্ন করা যায়।
রিটার্ন রিকোয়েস্ট ৭ দিনের মধ্যে করতে হবে।
খোলা বা ব্যবহৃত পণ্য রিটার্ন করা যাবে না।
৭. কোন কোন পণ্য রিটার্নযোগ্য নয়?
হাইজিন এবং নিরাপত্তার কারণে খোলা, ব্যবহৃত বা টেম্পারড পণ্য রিটার্ন করা যায় না।
৮. আমি কি ডেলিভারির সময় পণ্য চেক করতে পারব?
হ্যাঁ, অবশ্যই। ডেলিভারির সময় পণ্য চেক করা বাধ্যতামূলক।
পণ্য গ্রহণের পর কোনো অভিযোগ গ্রহণ করা হবে না।
৯. স্টক না থাকলে কী হবে?
স্টক আউট হলে আমাদের কাস্টমার সাপোর্ট টিম আপনাকে জানাবে। চাইলে আপনি অন্য পণ্য নিতে পারেন বা অর্ডার বাতিল করতে পারেন।
১০. কাস্টমার সাপোর্ট কোথায় পাবো?
প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৬টা পর্যন্ত আমাদের কাস্টমার সাপোর্টে যোগাযোগ করতে পারবেন।